• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৯, ১১:৪৯ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০১৯, ১১:৪৯ এএম

লালমনিরহাটে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

লালমনিরহাটে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের গুলিতে ফিকুল ইসলাম রফিক (৩৩) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। 

রোববার (২১ এপ্রিল) রাতে উত্তর গোপাল রায় বিধুয়া মাল্লী গ্রামে এ ঘটনাটি ঘটে। রফিক উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি গ্রামের হাবিবুর রহমান হাবুর ছেলে বলে জানা গেছে। 

পুলিশ জানায়, গোপন খবর পেয়ে উপজেলার কাকিনা সিরাজুল মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ রফিকুল ইসলাম রফিককে আটক করে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল। পরে তার দেয়া তথ্যমতে বড় চালান উদ্ধারে তাকে সঙ্গে নিয়ে উত্তর গোপাল রায় বিধুয়া মাল্লী এলাকার অভিযান চালায় পুলিশ। এসময় রফিকুলের সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছুঁড়ে। এতে রফিকুলের দুই পায়ে গুলিবিদ্ধ হয়। পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মাদক ব্যবসায়ীদের হামলায় সাইদুল ইসলাম ও মোশারফ হোসেন নামে কালীগঞ্জ থানা পুলিশের ২ সদস্য আহত হন। তারাও কালীগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছে। 

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাত হোসেন জানান, মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম রফিকের বিরুদ্ধে ৬টি মাদক মামলা রয়েছে। এর মধ্যে ৪টিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

টিএফ