• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৯, ০৪:৪০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০১৯, ১১:২২ পিএম

সহপাঠীর ছুরিকাঘাতে ৮ম শ্রেণির ছাত্র খুন 

সহপাঠীর ছুরিকাঘাতে ৮ম শ্রেণির ছাত্র খুন 
ছুরিকাঘাতে নিহত মোন্তাহিন ইসলাম মিরন

কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া এলাকায় সহপাঠীদের ছুরিকাঘাতে মোন্তাহিন ইসলাম মিরন (১৫) নামে ৮ম শ্রেণির এক ছাত্র খুন হয়েছে। রোববার (২১ এপ্রিল) রাতে নগরীর ঠাকুরপাড়া মদিনা মসজিদ রোডে এ ঘটনা ঘটে।

মিরন নগরীর মডার্ন হাইস্কুলের শিক্ষার্থী ছিল। সে সদর উপজেলার ঝাগুরঝুলি বিষ্ণুপুর এলাকার (বর্তমানে নগরীর ঝাউতলা এলাকার বাসিন্দা) সিঙ্গাপুর প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে।

নিহতের সহপাঠী ও পরিবারের সদস্যরা জানান, কিছু দিন আগে মডার্ন স্কুলের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সহপাঠী আবিরের সঙ্গে ৭ম শ্রেণির পল্টুর সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। রোববার (২১ এপ্রিল) রাতে শবে বরাতের নামাজ পড়তে মিরন ও তার বন্ধু আবির নগরীর ঠাকুরপাড়া এলাকার মদিনা মসজিদে যায়। সেখানে নামাজ থেকে বের হওয়ার পর আবিরের সঙ্গে পল্টুর বন্ধু আমিনের বাকবিতণ্ডা দেখে মিরণ ওই বিরোধ থামাতে এগিয়ে আসে। এসময় আমিন ও পল্টু তার সহযোগিরা মিরণকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

নগরীর কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সহপাঠীদের ছুরিকাঘাতে মারাত্মক আহত হওয়ার পর স্থানীয়রা আহত মিরনকে হাসপাতালে নেয়ার পর গভীর রাতে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের পর নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

কুমিল্লা কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, এ বিষয়ে নিহতের চাচা কামরুল ইসলাম বাদি হয়ে থানায় এজাহার দিয়েছেন। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে।

কেএসটি