• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৯, ০৯:০৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৩, ২০১৯, ০৩:১২ এএম

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ আসামি নিহত

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ আসামি নিহত
-প্রতীকী ছবি

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ১৪ মামলার আসামি ওয়াসিম নিহত হয়েছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতারে (চমেক) ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টায় তিনি মারা যান।

এর আগে, সোমবার বিকালে কোতোয়ালী থানার আছদগঞ্জের শুঁটকিপট্টির কলাবাগিচায় পুলিশের সঙ্গে গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হন ওয়াসিম। পরে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৬ পুলিশ সদস্যও আহত হয়েছে বলে পুলিশ সূত্র জানায়। 

আহতরা হলো সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরেফিন, এসএসআই মাহবুব, এসএসআই সুকুমার, কনস্টেবল জাহাঙ্গীর। আহত দুই পুলিশ সদস্যের নাম পাওয়া যায়নি।এদিকে সন্ধ্যায় সাজ্জাদ প্রকাশ রাজু (২২) নামে ওয়াসিমের আরেক সহযোগীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানার পুলিশ।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, কোতোয়ালীতে পুলিশের সঙ্গে সন্ত্রাসীর গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

কোতোয়ালী থানার অফিসার ইনচার্য ( ওসি) মোহাম্মদ মহসীন বলেন, পুলিশের ওপর হামলাসহ ১৪ মামলার আসামি ওয়াসিমকে ৮ মামলায় গ্রেপ্তারি পরোয়ানামূলে গ্রেপ্তার করতে অভিযানে গেলে পুলিশের ওপর ওয়াসিম ও তারা সহযোগীরা হামলা করে। সহযোগীরা পালিয়ে গেলেও ওয়াসিম গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার হয়। এ ঘটনায়  ৩ কনস্টেবল ও ৩ এসআই আহত হয়।

এর আগেও একই স্থানে গত বছর পুলিশকে কুপিয়েছিল ওয়াসিম। তখন তার কিরিচের আঘাতে কনেস্টেবল রাসেল গুরুতর আহত হয়েছিলেন। 

একেএস