• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৯, ০৫:০৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০১৯, ১১:৫৩ পিএম

দগ্ধ শাহেনুরের হত্যাকারীদের দ্রুত আটকের নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

দগ্ধ শাহেনুরের হত্যাকারীদের দ্রুত আটকের নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

স্ত্রীর স্বীকৃতি চাইতে আসা চট্টগ্রামের শাহেনুরকে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে মারা হয়েছে বলে মনে করছে লক্ষ্মীপুর পুলিশ প্রশাসন। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ সোমবার (২২ এপ্রিল) দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী লক্ষ্মীপুরের পুলিশ সুপার মাহাতাব উদ্দিনকে এ বিষয়ে নির্দেশনা দেন। মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে। 

মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা দৈনিক জাগরণকে জানান, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, ফেনীর শিক্ষার্থী নুসরাত হত্যার ঘটনা দ্রুত সময়ের মধ্যে উদঘাটন এবং আসামিদের গ্রেপ্তার করে আইন-শৃঙ্খলা বাহিনী তাদের সক্ষমতার পরিচয় দিয়েছে। লক্ষ্মীপুরের ঘটনাও দ্রত সময়ের মধ্যে উদঘাটিত এবং জড়িতদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করতে হবে। তিনি বলেছেন, আইন-শৃঙ্খলা বাহিনীকে জননিরাপত্তা সম্পর্কিত বিষয়ে ক্ষমতাধরদের ভয়-ভীতির ঊর্ধ্বে উঠে দায়িত্ব পালন করতে হবে।

স্থানীয় পুলিশ সুপার এ এস এম মাহাতাব উদ্দিন দৈনিক জাগরণকে মোবাইল ফোনে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে এবং হাসপাতালে শাহেনুরের সঙ্গে কথা বলে আমার মনে হয়েছে, মেয়েটিকে বাড়ি থেকে সরাতে ডেকে নিয়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়া হয়েছে।

এমএএম/ এফসি