• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৬, ২০১৯, ০২:০৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৬, ২০১৯, ০২:১৫ পিএম

রাজধানীতে মহিষের গুঁতোয় আহত ১

রাজধানীতে মহিষের গুঁতোয় আহত ১

দুই মহিষের গুঁতোয় আহত হয়েছে ঢাকা কলেজের কর্মচারী আলমগীর শিকদার। তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছেন। শনিবার (২৬ মে) এ ঘটনায় পরই মহিষ দু’টিকে নিউমার্কেট থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।   

অভিযোগে জানা গেছে, শনিবার ভোররাতে রাজধানীর নাজিরা বাজারের কসাইখানায় ঝড়ের কবলে পড়ে দড়ি ছিঁড়ে দুটি মহিষ ঢাকা কলেজ ক্যাম্পাসে অবস্থান নেয়। পরে কলেজের এক কর্মচারীকে গুঁতো দিয়ে গুরুতর আহত করে মহিষ দুটি। খবর পেয়ে নিউ মার্কেট থানার পুলিশ দুটি মহিষকেই আটক করে।

নিউ মার্কেট জোনের সহকারী কমিশনার (এসি) সাইফুল ইসলাম জানান, ঢাকা কলেজের ক্যাম্পাসের একটি ড্রেনের পাশ থেকে মহিষ দুটিকে আটক করা হয়। শুক্রবার রাতে যখন ঝড় শুরু হয় তখন পুরান ঢাকার নাজিরা বাজারের কসাইখানা থেকে মহিষ দুটি দড়ি ছিঁড়ে ঢাকা কলেজের দিকে চলে আসে। ক্যাম্পাসে ঢুকে মহিষ দুটি উৎপাত শুরু করে। মহিষ দুটিকে নিবৃত্ত করতে গেলে আলমগীর শিকদার নামের এক কর্মচারীকে গুঁতিয়ে মারাত্মক আহত করে। আহত আলমগীর এখনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ছাড়া আরো দুজন মহিষের গুঁতোয় ছিটকে নালায় পড়ে যান।

তিনি আরো বলেন, এই ঘটনার পর কলেজ থেকে নিউ মার্কেট থানায় খবর দেয়। তখন আমরা গিয়ে দেখতে পাই, মহিষ দুটি ড্রেনে পড়ে আছে। এরপর আমরা মহিষ দুটিকে আটক করে থানায় নিয়ে আসি। গতকাল শনিবার রাতে খোঁজ পেয়ে মহিষের মালিক চলে আসেন থানায়। মহিষের মালিক এসে গুরুতর আহত হওয়া ব্যক্তিকে ৫ হাজার টাকা জরিমানা দিয়ে রাতের ১১টার দিকে মহিষ দুটোকে নিয়ে মালিক চলে যান।

এইচ এম/টিএফ