• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০১:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০১:৪৬ পিএম

রাজধানীতে ইয়াবাসহ শ্যামলী বাসের চালক আটক

রাজধানীতে ইয়াবাসহ শ্যামলী বাসের চালক আটক
চালক নূরে আলম- ছবি: সংগৃহীত

রাজধানীর মহাখালীতে শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।পাশাপাশি ওই বাসের চালককেও আটক করা হয়েছে। চালকের নাম নূরে আলম (৪২) বলে জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

শুক্রবার (১৪ জুন) সকাল ১০টার দিকে রাজধানীর মহাখালীর রেলগেটের পশ্চিম পাশে নামিরা রেস্টুরেন্টের সামনে শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ভ ১৫ ২২৯৬) বাসে অভিযান চালিয়ে ইয়াবাসহ চালককে আটক করা হয়।

র‌্যাব জানায়, চালক নূরে আলম (৪২) ওই গাড়িতে করে কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসছিলেন। র‌্যাব তথ্যের ভিত্তিতে বাসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী বলেন, ওই বাসে অভিযান চালিয়ে ইয়াবাসহ চালককে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক চালক নূরে আলম জানায়, তিনি নিয়মিত ইয়াবা সেবন করেন ও আগে অনেকগুলো ইয়াবা চালানের ক্যারিয়ার (বাহক) ছিলেন।

তিনি বলেন, ইয়াবাগুলো মিয়ানমার থেকে রামু হয়ে কক্সবাজারের চকরিয়া আসে। সেখান থেকে শ্যামলী পরিবহনের চালক ঢাকা নিয়ে আসেন। আগে কক্সবাজার সীমান্ত হয়ে ইয়াবা আসত। চালকের দেয়া তথ্যে বুঝা যাচ্ছে, তারা ইয়াবা চোরাচালানের রুট পরিবর্তন করেছেন। তবে এ তথ্যের ভিত্তিতে আরো অভিযান চালানো হবে।

এইচ এম/টিএফ