• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৫, ২০১৯, ০৮:৪৬ এএম
সর্বশেষ আপডেট : জুন ২৫, ২০১৯, ০৮:৪৬ এএম

রাজধানীতে ছোট বোনের মৃত্যু, বড় বোন হাসপাতালে

রাজধানীতে ছোট বোনের মৃত্যু, বড় বোন হাসপাতালে

রাজধানীর মানিকদি এলাকার নিজ বাসায় এক পুলিশ কনস্টেবলের শিশু সন্তানের অস্বাভাবিক মৃত্যু ঘটেছে। ওই শিশুর নাম আলিফা (আড়াই বছর)। এ ঘটনায় আলিফার বোন লুবনা (৫) অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  তাদের বাবা জসিম উদ্দিন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) মহানগর জোনের বনানীতে কনস্টেবল হিসেবে কর্মরত আছেন।

গতকাল সোমবার (২৪ জুন) দুপুরে এ রহস্যজনক ঘটনা ঘটে। এ বিষয়ে দুই শিশুর মা নুসরাত জাহান জানান, মানিকদির একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকেন তারা। তাদের বাবা ছুটিতে গ্রামের বাড়ি গেছেন তার অসুস্থ মাকে দেখতে।

তিনি বলেন, শিশু সন্তানদের আবদারের কারণে আমি বাসায় বিরিয়ানি রান্না করছিলাম। বাচ্চা দুটি পাশের বাসায় খেলছিল। কিছুক্ষণ পরে বড় মেয়ে লুবনা আলিফাকে কোলে করে বাসায় এসে মেঝেতে পড়ে যায়। এরপর তাদের অস্বাভাবিক দেখে কুর্মিটোলা হাসপাতাল নিয়ে যাই। পরে সেখান থেকে আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক আলিফাকে মৃত ঘোষণা করেন। লুবনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসা দেয়া হচ্ছে।

শিশু আলিফার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক বলেন, ঘটনা অনুসন্ধানে পুলিশ কাজ করছে। তদন্তের পর এর কারণ জানা যাবে।

এইচএম/আরআই