• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০১৯, ১১:১১ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৭, ২০১৯, ১১:৪৪ এএম

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

গাজীপুর মহানগরীর টঙ্গীর কলেজ গেইট এলাকায় শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. কামরুল ইসলাম (৩৫)। পিতার নাম আবুল কাশেম। তার গ্রামের বাড়ি নাটোর জেলার সদর থানার শ্রী কৃষ্ণপুর এলাকায় বলে জানা গেছে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তিনি বেসরকারি প্রতিষ্ঠান আরএফএল কোম্পানির জোনাল ম্যানেজার হিসেবে সিলেটে কর্মরত ছিলেন। 

পুলিশ জানায়, একটি অফিসিয়াল মিটিংয়ে যোগ দিতে শুক্রবার রাতে নাটোর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন কামরুল ইসলাম।  শনিবার ভোর ৪টার দিকে টঙ্গীর কলেজগেট এলাকায় গাড়ি থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একদল ছিনতাইকারী তার পথ গতিরোধ করে তার সাথে থাকা মোবাইল, ল্যাপটপ ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সে বাধা দিলে ছিনতাইকারীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থালেই কামরুলের মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, স্থানীয় কলেজ গেইট এলাকায় এক যুবকের লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কেএসটি

আরও পড়ুন