• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৯, ০২:৫০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯, ০২:৫০ পিএম

দুদক পরিচালক ইউসুফের অগ্নিদগ্ধ স্ত্রী মারা গেছেন

জাগরণ প্রতিবেদক
দুদক পরিচালক ইউসুফের অগ্নিদগ্ধ স্ত্রী মারা গেছেন

রাজধানীর উত্তরায় অগ্নিদগ্ধ হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া মারা গেছেন। বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার পর নিজ বাসায় অগ্নিদগ্ধ হলে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) নেয়া হয়। সেখানেই আজ (বৃহস্পতিবার) তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য অতিরিক্ত সচিব মাহবুব কবির মিলন। তিনি জানান, মরদেহ এখন সিএমএইচের হিমাগারে আছে। এরপর উত্তরার বাসায় নিয়ে যাওয়া হবে। কোথায় দাফন হবে তা এখনও ঠিক হয়নি।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জানানো হয়, বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ৬ তলা ওই ভবনের দোতলায় আগুনের সূত্রপাত হয়। পরে বাসার ভেতর থেকে ওই নারীকে দগ্ধ অবস্থায় বের করে আনা হয়। তবে আগুনের কারণ এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে, রান্নাঘরের গ্যাস থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে যায়। কিন্তু তারা পৌঁছার আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে।

মুহাম্মদ ইউসুফ সোশ্যাল মিডিয়ায় বানসুরি এম ইউসুফ নামে ব্যাপক পরিচিত। ভালবেসে অনেকে তাকে ‘মিয়া ভাই’ বলেও ডাকেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অনিয়ম রোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কার্যকর ভূমিকা পালন করে তিনি আলোচনায় আসেন ইউসুফ। পরে তাকে দুদক পরিচালক করা হয়।

টিএস/ এফসি

আরও পড়ুন

Islami Bank