• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৩:০১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৩:০১ পিএম

শ্যামপুরে গৃহবধূ হত্যার অভিযোগ স্বামী আটক  

শ্যামপুরে গৃহবধূ হত্যার অভিযোগ স্বামী আটক  
শ্যামপুরের ম্যাপ

রাজধানীর শ্যামপুর হাই স্কুল রোডের একটি বাসায় পায়েল (১৮) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে উঠেছে তার স্বামী রাশেদের বিরুদ্ধে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর  ১২টার দিকে স্বজনরা পায়েলকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কদমতলী থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল্লাহ মামুন জানান, পায়েলের মুখে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। স্বামী রাশেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহত পায়েলের মা মরিয়ম আক্তার জানান, তারা নতুন শ্যামপুর হাই স্কুল রোড এলাকায় বসবাস করেন। বছর খানেক আগে একই এলাকার  ভাড়াটিয়া রাশেদের সঙ্গে তা মেয়ে পায়েলের বিয়ে হয়। এরপর থেকে তারা ওই এলাকাতেই থাকতেন।

মরিয়ম বলেন, পায়েলের স্বামী রাশেদ একটি সিলভার কারখানায় কাজ করে। বিভিন্ন সময় রাশেদ পায়েলকে মারধর করতো। গতকাল রাতেও তার মেয়েকে মারধর করেছে। পরে পায়েল তার বাসায় চলে আসে। কিছুক্ষণ পরে রাশেদ এসে আবার তাকে নিয়ে যায়। বাসায় নিয়ে তাকে আবারও  মারধর করে। সকালে ওদের বাসায় গিয়ে পায়েলকে মৃত দেখতে পাই।

এইচএম/বিএস