• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০১৯, ০৮:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৪, ২০১৯, ০৮:৪৬ পিএম

সিএনজি অটোরিকশা ধর্মঘট স্থগিত

সিএনজি অটোরিকশা ধর্মঘট স্থগিত

বিআরটিএ ও পুলিশের আশ্বাসের প্রেক্ষিতে ৭২ ঘণ্টার ধর্মঘট স্থগিত করেছে ঢাকা মহানগর সিএনজি অটোরিকশা মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদ। সোমবার (১৪ অক্টোবর) বিআরটিএ সম্মেলন কক্ষে সংস্থার চেয়ারম্যান এবং ঢাকা মহানগর পুলিশ কমিশনারের সঙ্গে মালিক-শ্রমিক প্রতিনিধিদের সভা হয়।

সভায় দাবি পূরণের আশ্বায় পেয়ে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত কর্মসূচি স্থগিত করা হয়েছে বলে জানান সংগ্রাম পরিষদের সদস্য সচিব সাখাওয়াত হোসেন দুলাল।

তিনি বলেন, মালিক-শ্রমিকের নয় দফার ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশানুরূপ সাড়া এবং দ্রুত কার্যকর করার প্রতিশ্রুতির প্রেক্ষিতে ঘোষিত লাগাতার ৭২ ঘণ্টার সিএনজি অটোরিকশা ধর্মঘট আগামী ৩১ অক্টোবর পর্যন্ত স্থগিত ঘোষণা করা হয়েছে।

সভায় মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদের আহ্বায়ক মো. বরকত উল্লাহ ভুলু ও সদস্য সচিব সাখাওয়াত হোসেন দুলালসহ অন্য নেতারা অংশ নেন। 

গত ২ অক্টোবর এক সংবাদ সম্মেলন থেকে ১৫-১৭ অক্টোবর ৭২ ঘণ্টা ধর্মঘটের ডাক দেয় সংগ্রাম পরিষদ। ধর্মঘটের সমর্থনে রোববার জাতীয় প্রেস ক্লাবে মতবিনিময় সভা করে সংগঠনটি। ওই সমাবেশে সংগ্রাম পরিষদের নয় দফা দাবি মেনে নেওয়ার আহ্বান জানিয়েছিলেন পরিষদের আহ্বায়ক বরকত উল্লাহ ভুলু।

টিএফ

আরও পড়ুন