• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৯, ০৪:১০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০১৯, ০৪:১২ পিএম

ষড়যন্ত্র করে ছাত্ররাজনীতি নিষিদ্ধের চেষ্টা চলছে : মান্না

ষড়যন্ত্র করে ছাত্ররাজনীতি নিষিদ্ধের চেষ্টা চলছে : মান্না
মাহমুদুর রহমান মান্না -ফাইল ছবি

ডাকসুর সাবেক ভিপি ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ষড়যন্ত্র করে সমগ্র ছাত্ররাজনীতি নিষিদ্ধ করার চেষ্টা চলছে। ছাত্র রাজনীতি থাকলে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফাহাদ হত্যাকাণ্ড হতো না। 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বুয়েট শিক্ষার্থী ফাহাদ হত্যার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। এ মানববন্ধনের আয়োজন করেন ডাকসুর সাবেক নেতারা।

সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের সভাপতিত্বে মানববন্ধনে ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান, ডাকসুর সাধারণ সম্পাদক (জিএস) খায়রুল কবির খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

মান্না বলেন, ফাহাদকে ধরে নেয়ার সময় ক্যাম্পাসে ছাত্রদল, বামপন্থী ছাত্র সংগঠন এবং অন্যান্য ছাত্র সংগঠন থাকতো তাহলে ধরে নেওয়ার সঙ্গে সঙ্গে ক্যাম্পাসে প্রতিবাদ-মিছিল বের হতো, সাংবাদিকদের ফোন দেয়া হতো, পুলিশ আসতো। আবরার হত্যাকাণ্ড এখন সমগ্র জাতির ওপর চাপিয়ে দেওয়ার ষড়যন্ত্র চলছে। এই হত্যাকাণ্ড ছাত্রলীগ ঘটিয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে আর কোনো রাজনৈতিক ছাত্র ও সামাজিক সংগঠন জড়িত ছিল না। তাই ছাত্রলীগকে নিষিদ্ধ করার কথা ছিল।

আরএম/একেএস

আরও পড়ুন