• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯, ১০:২৪ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৮, ২০১৯, ১০:২৬ এএম

আগারগাঁওয়ে গ্যাসের আগুনে ওয়াসার ৪ শ্রমিক দগ্ধ

আগারগাঁওয়ে গ্যাসের আগুনে ওয়াসার ৪ শ্রমিক দগ্ধ

রাজধানীর আগারগাঁওয়ে রাস্তায় কাজ করার সময় গ্যাস লাইন লিকেজ থেকে আগুন লেগে ৪ শ্রমিক দগ্ধ হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। দগ্ধরা সবাই ওয়াসার শ্রমিক বলে জানা গেছে। 

শনিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে এই ঘটনা ঘটে। আগুনে দগ্ধরা হলেন- জুনায়েদ (২৪), রুবেল (২৮), কবির আহমেদ (২৫) ও নিলু মোল্লা (৩৮)। 

আহতদের সহকর্মী উজ্জল জানায়, তারা সকলেই ওয়াসার শ্রমিক। থাকেন আগারগাঁও তালতলা এলাকায়। কয়েকদিন ধরে আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের উল্টো পাশে পানির পাইপ বসানোর কাজ চলছিল। গতকাল সন্ধ্যায় রাস্তায় কাজ করার সময় একটি গ্যাস লাইনে আঘাত লেগে পাইপ লিকেজ হয়। এ সময় সেখান থেকে হঠাৎ করেই আগুন জ্বলে উঠলে তারা দগ্ধ হন। সহকর্মীরা তাদের উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। 

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দগ্ধদের মধ্যে জুনায়েদের হাত, পা ও মুখ ঝলসে গেছে। রুবেল এবং কবিরেরর হাত, পা ও পেট পুড়ে গেছে। আর নিলু মোল্লার পা সামান্য দগ্ধ হয়েছে। 

এইচএম/একেএস

আরও পড়ুন