• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২০, ০৪:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১২, ২০২০, ০৪:৫৪ পিএম

রাজধানীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পুরান ঢাকার বংশাল ও হাতিরঝিল থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার (১২ জানুয়ারি) দুপুরে ডিএমপির (মিডিয়া) উপ পুলিশ কমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা দক্ষিণ বিভাগ রাজধানীর বংশাল থানা এলাকায় অভিযান চালিয়ে ৪১৭ বোতল ফেন্সিডিলসহ  আহমাদুল্লাহ ওরফে বাবু ওরফে বাবর আলী গাজীকে (২৭) গ্রেফতার করে। এসময় ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও উদ্ধার হয়েছে।

গোয়েন্দা দক্ষিণ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার ফজলুর রহমান জানান, ট্রাকে করে মাদক ব্যবসায়ী ঢাকায় ফেন্সিডিল নিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে বংশাল থানা এলাকায় অবস্থান নেয় ডিবির টিম।

শনিবার রাত সোয়া ১০টায় বংশাল থানার ৩৮ শহীদ নজরুল ইসলাম সরনিতে একটি ট্রাককে সিগন্যাল দিয়ে দাঁড় করানো হয়। পুলিশের উপস্থিতি দেখে ট্রাকের চালক ও অন্য একজন পালিয়ে যায়। এসময় ট্রাকে গ্রেফতারকৃত আহমাদুল্লাহ অবস্থান করছিল। ট্রাকটি তল্লাশি করে ৪১৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত আহমাদুল্লাহ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে তার অন্যান্য সহযোগিদের সহায়তায় সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে বিক্রির জন্য ঢাকা নিয়ে আসে। মাদক সংক্রান্তে তার বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও ও সাতক্ষীরা কালিগঞ্জ থানায় মামলা রয়েছে। উক্ত ঘটনায় বংশাল থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।

অপরদিকে রাজধানীর হাতিরঝিল থেকে ৩০০ পিস ইয়াবাসহ শামসুল আলম (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

গোয়েন্দা দক্ষিণ বিভাগের গাড়ি চুরি/ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারি পুলিশ কমিশনার আহসানুজ্জামান জানান, গতকাল শনিবার রাতে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। 

এইচ এম/বিএস