• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২০, ০৮:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২০, ০৮:৩৩ পিএম

রাজধানীর মোহাম্মদপুরে শিশু ধর্ষণ

রাজধানীর মোহাম্মদপুরে শিশু ধর্ষণ
ছবি: প্রতীকী

রাজধানীর মোহাম্মদপুরে সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। লম্পট শিশুটিকে খেলা থেকে তুলে নিয়ে শিশুকে ধর্ষণ করা হয়। 

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে শিশুটিকে অসুস্থাবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছে তার পরিবার। শিশুটিকে ঢাকা মেডিক্যালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসা দেয়া হচ্ছে। এর আগে সকালে ধর্ষণের ঘটনা ঘটে।

শিশুটির মা-বাবার অভিযোগ, তারা ওই এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। সকালে শিশুটির বাবা বাসায় ঘুমাচ্ছিলেন। আর মা রান্না ঘরে কাজ করছিলেন। এসময় শিশুটি দুইতলাতেই খেলাধুলা করছিল। কিন্তু এক পর্যায়ে দ্বিতীয়তলায় তাদের পাশের বাসায় গেলে ওইখানের এক কিশোর তাকে ফাঁকা বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাসায় ফিরে বাথরুমে যায়। তখন কিছু একটা আঁচ করতে পেরে বাথরুমে শিশুটিকে দেখতে যায় তার মা। দেখেন শিশুটির রক্তক্ষরণ হচ্ছে। তখন জিজ্ঞেস করলে ঘটনা বলে সে। এরপর তার পরিবার দ্রুত তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

অভিযোগে শিশুটির পরিবার জানায়, তাদের পাশের বাসায় নানা-নানির সঙ্গে থাকে ১৭ বছরের এক কিশোর। তাকে সবাই মার্বেল বলে ডাকে। সে ছেলেই এ ঘটনা ঘটিয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে আসা হয়েছে। চিকিৎসকরা তাকে ওসিসিতে ভর্তি করেছেন। একইসঙ্গে বিষয়টি সংশ্লিষ্ট মোহাম্মদপুর থানাকে অবহিত করা  হয়েছে।

এইচ এম/বিএস