• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২০, ০৯:৪২ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৫, ২০২০, ০৯:৪২ এএম

দক্ষিণখানে মাসহ ২ শিশু খুন, বাবা ইঞ্জিনিয়ার রকিব উদ্দিন পলাতক   

দক্ষিণখানে মাসহ ২ শিশু খুন, বাবা ইঞ্জিনিয়ার রকিব উদ্দিন পলাতক   

রাজধানীর দক্ষিণখানের প্রেম বাগান এলাকার তালা বন্ধ করা বাড়িতে একই পরিবারের তিন সদস্যকে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- মা মুন্নী বেগম তার দুই শিশু সন্তান ফারহান ও লাইভা। লাশ তিনটিতে পচন ধরেছে। পুলিশের ধারনা, তাদের তিন দিন আগে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে শিশুদের বাবা টিঅ্যান্ডটির সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার রকিব উদ্দিন লিটনকে পাওয়া যাচ্ছে না। তিনি পলাতক রয়েছেন। 

তবে জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির কয়েকজনকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। 

দক্ষিনখান থানা পুলিশ বলেছে, ৮৩৮ নম্বর বাড়ি থেকে দুই শিশু সন্তানসহ মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে, তিন থেকে চার দিন আগে তাদের তিন জনকে হত্যা করা হয়েছে। ওই নারীর স্বামীর কোনো খোঁজ মিলছে না। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে খবর পেয়ে পুলিশ প্রেম বাগানের ৮৩৮ নম্বরের বাড়িতে যায়। এসময় পাঁচ তলা বাড়ির চতুর্থ তলায় ওই বাসাটির দরজা বাইরে থেকে বন্ধ ছিল। পরে দরজা ভেঙে মরদেহ তিনটি উদ্ধার করে পুলিশ। 

দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) মো. হযরত এ তথ্য নিশ্চিত করেছেন। তবে কিভাবে তাদের মৃত্যু হয়েছে, সে বিষয়টি তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি। 

পুলিশ সূত্রে জানা গেছে, তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া। রকিব টিঅ্যান্ডটির সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার। পুলিশ জানিয়েছে, ওই বাসার দরজা বাইরে থেকে বন্ধ ছিল। বাসা থেকে দুর্গন্ধ বের হওয়ায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে। এসময় মুন্নীর শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। আর মুন্নীর স্বামী রকিব দুই-তিন দিন হলো পলাতক। স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে তিনি পলাতক রয়েছেন বলে ধারণা করছে পুলিশ। তাকে ধরতে অভিযান শুরু হয়েছে। 

এসআই হযরত জানান, ময়নাতদন্তের জন্য মরদেহগুলো হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়েছে। 

এইচএম/বিএস