• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২০, ১২:৪১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৯, ২০২০, ১২:৪১ পিএম

ব্যাগে ছিনতাইকারীর হ্যাঁচকা টান, ছিটকে পড়ে নারীর মৃত্যু

ব্যাগে ছিনতাইকারীর হ্যাঁচকা টান, ছিটকে পড়ে নারীর মৃত্যু

রাজধানীর মুগদায় ছিনতাইকারীর কবলে পড়ে প্রাণ হারিয়েছেন এক নারী। প্রাইভেট কারে থাকা ছিনতাইকারীর টানে রিকশা থেকে পড়ে যান তারিনা বেগম লিপি (৩৮)। শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোর পৌনে ৬টার দিকে মুগদা স্টেডিয়ামের সামনে এই ঘটনা ঘটে। 

লিপি ও তার স্বামী গোলাম কিবরিয়া থাকতেন সিলেটে। গত ২৪ ফেব্রুয়ারি সপরিবারে দক্ষিণ রাজারবাগ এলাকার এক আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। শনিবার ভোরে সিলেট যাওয়ার জন্য রিকশায় কমলাপুর রেল স্টেশনে যাচ্ছিলেন।

লিপির স্বামী গোলাম কিবরিয়া জানান, এসএসসি পড়ুয়া ছেলে ও সাত বছরের মেয়েকে নিয়ে তারা দুটি আলাদা রিকশায় করে ফিরছিলেন। এক রিকশায় ছিলেন লিপি ও তার বড় ছেলে শাহরিয়ার রিংকি (১৫), অন্য রিকশায় মেয়ে তামিসা বিনতে কিবরিয়া (৬) ও তিনি। একটি সাদা রঙের প্রাইভেট কারে থাকা ছিনতাইকারীরা লিপির ব্যাগ ধরে হ্যাঁচকা টান দিলে রাস্তায় পড়ে যান।তারা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ব্যাগে একটি মোবাইল ফোন ও দুই হাজারের মতো টাকা ছিল।

মুগদা থানার ওসি প্রলয় কুমার সাহা বলেন, একটু দূরেই পুলিশের টহল গাড়ি ছিল। সড়ক দুর্ঘটনা ভেবে টহল গাড়িটি দ্রুত ওই নারীর কাছে এসে জানতে পারে এটি ছিনতাইয়ের ঘটনা। তখন লিপিকে প্রথমে মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মাথায় গুরুতর আঘাতের কারণে লিপির মৃত্যু হয়েছে।

এফসি