• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ৪, ২০২০, ০৫:২৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ৪, ২০২০, ০৫:২৮ পিএম

কোভিড সন্দেহে ছাদ থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা

কোভিড সন্দেহে ছাদ থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা
সংগৃহীত ছবি

দেশে করোনাভাইরাস (কোভিড-১৯) ছড়িয়ে পড়ার পর সাধারণ মানুষের পাশাপাশি চিকিৎসক এবং নার্সের পর পুলিশ সদস্যরাই বেশি আক্রান্ত হচ্ছেন। এখন পর্যন্ত করোনায় পাঁচ পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। কিন্তু এবার ঘটলো হৃদয়বিদারক এক ঘটনা। করোনা সন্দেহে ছাদ থেকে লাফিয়ে পড়ে পুলিশের এক কনস্টেবল আত্মহত্যা করেছেন।

সোমবার (৪ মে) খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন। ওই কনস্টেবলের নাম তোফাজ্জল। তিনি বিশেষ শাখা এসবিতে কর্মরত ছিলেন।

মশিউর রহমান জানান, গত ২৯ এপ্রিল ওই কনস্টেবলের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপরও বিষয়টি নিয়ে তার স্ত্রীর কাছে সন্দেহ প্রকাশ করেন। তিনি ধারণা করতে থাকেন তার পরীক্ষার ফল সঠিকভাবে আসেনি। তোফাজ্জল মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

তিনি জানান, সোমবার সকাল পৌনে ৮টার দিকে খিলগাঁওয়ে পাঁচতলা বাসা থেকে দরজা খুলে বের হন তোফাজ্জল। তিনি বাসার বাইরে থেকে দরজা লাগিয়ে দেন। এর কিছু সময় পর পাঁচ তলার ছাদ থেকে ভারী কিছু পড়ে যাওয়ার শব্দ পান তার স্ত্রী।

বাসার অন্যরা বের হয়ে দেখেন বাসার সামনের রাস্তায় তোফাজ্জলের রক্তাক্ত মরদেহ পড়ে আছে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

কনস্টেবল তোফাজ্জল স্ত্রী ও দুই মেয়ে নিয়ে ওই বাসায় থাকতেন।

এসএমএম

আরও পড়ুন