• ঢাকা
  • রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
প্রকাশিত: মে ২৬, ২০২০, ০৫:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৬, ২০২০, ০৬:০৪ পিএম

তুরাগ থানার এক পুলিশ কর্মকর্তা করোনা আক্রান্ত

জাগরণ প্রতিবেদক
তুরাগ থানার এক পুলিশ কর্মকর্তা করোনা আক্রান্ত

ঢাকা উত্তর সিটির আওতাধীন তুরাগ থানার একজন পুলিশ কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ প্রসঙ্গে মঙ্গলবার (২৬ মে) তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মুত্তাকিন দৈনিক জাগরণকে জানান, তুরাগ থানার তদন্ত শাখায় কর্তব্যরত পরিদর্শক (ইন্সপেক্টর) জনাব শফিউল্লাহর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটভ এসেছে।

এর আগে তুরাগে দুইজন ব্যক্তি করোনা আক্রান্ত হন। বর্তমানে তাঁরা দুজনেই সুস্থ্য রয়েছেন।

থানার এক কর্মকর্তার বরাতে পাওয়া তথ্য হতে জানা যায়, বর্তমানে করোনা আক্রান্ত পরিদর্শক শফিউল্লাহ হোম আইসোলেশনে রয়েছেন। সেখানে তার প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণের ব্যবস্থা করা হয়েছে। পরিস্থিতি অনুসারে প্রয়োজনে তাকে উন্নত চিকিৎসা প্রদানের জন্য প্রাসঙ্গিক পদক্ষেপ গ্রহণে প্রস্তুত রয়েছে থানা কর্তৃপক্ষ। তাছাড়া আনুষাঙ্গিক নিরাপত্তার বিষয়েও বাড়ানো হয়েছে তৎপরতা। 

শুরু থেকে এখন পর্যন্ত রাজধানীর করোনা পরিস্থিতি বিবেচনায় অন্যতম 'রেড জোন' হিসেবে চিহ্নিত মিরপুর ও উত্তরার সংশ্লিষ্ট এলাকা হিসেবে ভয়াবহ সংক্রমণ ঝুঁকির মাঝে ছিল তুরাগ। কিন্তু তুরাগ থানা পুলিশের সর্বাত্মক সহযোগিতায় সে ঝুঁকি প্রতিরোধ এখন পর্যন্ত যথেষ্ট সফল রয়েছে বলে জানিয়েছেন ডিএনসিসি ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ। এ ব্যাপারে থানা কর্তৃপক্ষ এলাকাবাসীর মাঝেও ব্যাপক প্রশংসিত। করোনাকালীন সময়ে থানাটির ফ্রন্ট লাইন করোনা যোদ্ধাদের অন্যতম একজন হিসেবে বিবেচিত পরিদর্শক (তদন্ত) শফিউল্লাহ।

এসকে