• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০১৯, ০৪:৪২ পিএম

রাজধানীতে দুই জনের আত্মহত্যা

রাজধানীতে দুই জনের আত্মহত্যা
প্রতীকি ছবি

 

রাজধানীতে দুইটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। গুলশানে আত্মহত্যা করেছেন একেএম সালাউদ্দিন (৪০) ও কামরাঙ্গীরচরে হানিফ হাওলাদার (৩৫)। দু’জনেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (১৩ জানুয়ারি) সকালে ঘটনাস্থল থেকে পুলিশ দু’জনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। 

কামরাঙ্গীরচরের ঝাউলাহাটির একটি বাসায়  ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেন হানিফ টেইলার্সের মালিক হানিফ হাওলাদার। পরে তার স্ত্রী রিনা আক্তার হানিফকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হানিফ  ঝাউলাহাটি চৌরাস্তার দুই নম্বর গলির একটি বাসায় থাকতেন। 

গুলশানের ৯৫ নম্বর রোডের হোটেল সেন্টার পয়েন্টে চাকরি করতেন সালাউদ্দিন। ওই হোটেলের একটি রুমে থাকতেন তিনি। খুলনার খালিশপুর উপজেলার আইয়ুব আলীর সন্তান তিনি ।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নুল আবেদীন জাগরণকে জানান, শনিবার (১২ জানুয়ারি) দিবাগত রাত দেড়টায় ওই হোটেলের চতুর্থ তলার সালাউদ্দিনের রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য তার সালাউদ্দিনের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

ঢামেক সূত্র জানা যায়, সালাউদ্দিনের সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। সালাউদ্দিনের খালাতো ভাই শেখ কামাল হোসেন জানান, দুই সন্তানের জননী এক নারীর সাথে তার ফেসবুকে পরিচয় হয়। পরে তারা প্রেমের সম্পর্কে জড়ান। ওই নারীকে বিয়ে করেন তিনি। এর পর থেকে পরিবারের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যান সালাউদ্দিন। গুলশানের হোটেল সেন্টার পয়েন্টে রিসিপশনিস্ট হিসেবে কাজ করতেন তিনি। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, একেএম সালাউদ্দিন ও হানিফ আত্নহত্যা করেছেন বলে জানা গেছে। তাদের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আরআর/এসএমএম