• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ২২, ২০১৯, ১২:১৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ২২, ২০১৯, ১২:১৫ পিএম

অ্যাপে না পেলে ২৭ মে কাউন্টারে পাওয়া যাবে টিকিট : রেলমন্ত্রী 

অ্যাপে না পেলে ২৭ মে কাউন্টারে পাওয়া যাবে টিকিট : রেলমন্ত্রী 
টিকিট নিতে কমলাপুর স্টেশনে উপচে পড়া ভিড়; ছবি- কাশেম হারুন


রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, অ্যাপের মাধ্যমে টিকিট না পেলে সেগুলো ২৭ মে সংশ্লিষ্ট রেলস্টেশনের কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে। 

বুধবার (২২ মে) সকালে কমলাপুর রেল স্টেশন পরিদর্শনের সময় তিনি একথা বলেন। একই সঙ্গে তিনি অ্যাপের বিরুদ্ধে যে সব অভিযোগ উঠেছে সেসব খতিয়ে দেখা হবে বলে জানান। অ্যাপের মাধ্যমে টিকিট কিনতে গিয়ে বিড়ম্বনার শিকার হচ্ছেন অনেকেই। 

ঈদুল ফিতর উপলক্ষে আজ থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ দেয়া হচ্ছে ৩১ মে’র টিকিট। রেলের এই আগাম টিকিট বিক্রি চলবে ২৬ মে পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। অন্যান্য বারের মতো রাত থেকেই স্টেশনগুলোতে মানুষ ভিড় করলেও এবার তা অন্যান্য বারের তুলনায় কিছুটা কম। 

এবারই প্রথম ৫টি স্টেশন থেকে বিক্রি করা হচ্ছে আগাম টিকিট। স্টেশনগুলো হচ্ছে ঢাকা কমলাপুর, বিমানবন্দর, বনানী, তেজগাঁও এবং ফুলবাড়িয়া স্টেশন। এর মধ্যে কমলাপুর থেকে বিক্রি হবে সমগ্র পশ্চিমাঞ্চলগামী ট্রেনের টিকিট। এছাড়া বিমানবন্দর স্টেশন থেকে চট্টগ্রাম ও নোয়াখালী গামী আন্তঃনগর ট্রেনের টিকিট, তেজগাঁও থেকে ময়মনসিংহ ও জামালপুরগামী ট্রেনের টিকিট, বনানী থেকে নেত্রকোনাগামী মোহনগঞ্জ ও হাওড় এক্সপ্রেসের টিকিট ও ফুলবাড়িয়া থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে।

জেডএইচ/আরআই