• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৭, ২০১৯, ১২:২৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৭, ২০১৯, ১২:৩১ পিএম

ড্রিম হলিডে পার্কের পদ্মাসেতুতে দর্শনার্থীদের ভিড়!

ড্রিম হলিডে পার্কের পদ্মাসেতুতে দর্শনার্থীদের ভিড়!
ড্রিম হলিডে পার্কে তৈরি পদ্মাসেতু

নরসিংদীতে চিত্তবিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে নির্মিত পদ্মাসেতু দেখতে ঈদ উপলক্ষে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় লক্ষ করা যাচ্ছে। আর এই সেতুকে ঘিরে সমস্ত বিনোদন কেন্দ্রজুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ। কখনো রোদ আবার কখনো বৃষ্টি এ যেনো রোধ বৃষ্টির লুকোচুরি খেলা। এর মধ্যেও ঈদের আনন্দে যেনো কোনো কমতি নেই দর্শনার্থীদের।  

আবহাওয়া বিরূপ হওয়ায় ঈদের দিন দর্শনার্থীদের উপস্থিতি কম হলেও পরদিন (বৃহস্পতিবার) থেকে দর্শনার্থীদের ভিড়ে মুখর ছিল এই বিনোদন কেন্দ্রটি। এবার ঈদকে ঘিরে বঙ্গবন্ধু স্যাটেলাইট, স্বপ্নের পদ্মাসেতুর আদলে তৈরি স্থাপনাসহ নতুন রাইডস সংযোজনের পাশাপাশি বর্ণিল সাজে সাজানো হয়েছে এই বিনোদন কেন্দ্রটি।

ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীদের ভিড়

বিনোদন কেন্দ্রের সিনিয়র এডমিন অফিসার সাইফুর ইসলাম সবুজ জানান, ঢাকা-সিলেট মহাসড়কের পাশে পাঁচদোনার চৈতাব এলাকায় গড়ে উঠা দৃষ্টিনন্দন আন্তর্জাতিক মানের এই বিনোদন কেন্দ্রটিতে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় শুরু হয়েছে। কখনও রোদ, কখনও বৃষ্টির মধ্যেও (বৃহস্পতিবার) দুপুরের পর থেকে দেশের বিভিন্ন জেলার বিনোদনপ্রেমীরা আসতে শুরু করেন। শিশু, নারী ও পুরুষসহ সকল বয়সী মানুষের জন্য রয়েছে বিভিন্ন রাইডস। তাতে চড়ে দর্শনার্থীরা মেতে উঠেন উৎসবের আনন্দে। এবারের ঈদের লম্বা ছুটি পাওয়ায় ছুটিকে কাজে লাগাতে ও ঈদের আনন্দ উপভোগ করতে অনেকেই স্বপরিবারে বেড়াতে আসছেন এখানে।
এবছর বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মাসেতু, কর্ণফুলী টানেলসহ সাম্প্রতিক সময়ে দেশের উল্লেখযোগ্য উন্নয়নের আদলে বিনোদন কেন্দ্রে তৈরি স্থাপনা ছিলো দর্শনার্থীদের জন্য নতুন আকর্ষণ। এখানে রয়েছে নান্দনিক কটেজগুলোতে স্বপরিবারে অবস্থান করে ঈদ আনন্দ উপভোগের সুযোগ।

ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীদের ভিড়

বুলেট ট্রেন, এয়ার বাইসাইকেল, সোয়ান বোট, ওয়াটার বোট, রোলার কোষ্টার, সুইং চেয়ার, স্পিডবোটসহ আন্তর্জাতিক মানের বিভিন্ন রাইডস উপভোগের পাশাপাশি সুইমিং পুলেও উল্লাসে মেতে ওঠেন সব বয়সী দর্শনার্থী। ঈদের দিন দর্শনার্থীর সংখ্যা খুব বেশি না হলেও ঈদের পরদিন দুপুর থেকেই এখানে দর্শনার্থীদের উপচেপড়া ভীড় লক্ষ্যণীয়। দিন গড়িয়ে বিকাল বেলা এই ভিড় অনেকটা জনসমুদ্রে পরিণত হয়ে উঠে। ঈদকে ঘিরে একটু বাড়তি আনন্দ পেতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে এখানে ছুটে আসা বলে জানিয়েছেন আগত দর্শণার্থীর অনেকেই।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ব্যবসায়ী আহমেদ হোসেন জানান, ঈদের ছুটিতে বাড়তি একটু আনন্দ উপভোগ করতে ড্রিমহলিডে পার্কে আসা হয়েছে। এখানকার দৃষ্টিনন্দন প্রাকৃতিক পরিবেশে স্ব-পরিবারে একটা দিন কাটাতে পেরে খুবই ভাল লেগেছে। তবে এখানে অনেকগুলো রাইডস রয়েছে যা চড়ার জন্য প্রচুর টাকার দরকার। এইগুলো মধ্যবিত্ত পরিবারের সদস্যরা চড়তে কস্ট হচ্ছে। 

ড্রিম হলিডে পার্কে দর্শনার্থীদের ভিড়

গাজীপুরের টোক থেকে স্বপরিবারে আসা আলী হোসেন জানান, পরিবারের সদস্যদের নিয়ে দিনভর খুবই মজা করেছি। ছেলে মেয়েরা বিভিন্ন রাইডস চড়ে খুবই আনন্দ উপভোগ করেছে। 
পলাশ উপজেলার প্রবাসী শহিদুল্লা এই বিনোদন কেন্দ্র ঘুরতে এসে জানান, এখানে আসার জন্য যাতায়াত ব্যবস্থাসহ ও পরিবেশ খুবই ভাল। দীর্ঘদিন সৌদি আরব থেকে ঈদ করার জন্য বাড়িতে আসি। তাই পরিবারের সকলকে নিয়ে এখানে ঘুরতে আসি। এখানে আসার পর দেখলাম বিদেশের চেয়েও কোন অংশে কম নয় এই বিনোদন কেন্দ্রটি।

ড্রিম হলিডে বিনোদন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা জানান, দর্শনার্থীদের চাহিদার বিষয়টি মাথায় রেখে প্রতিবছরই এখানে নতুন নতুন আকর্ষণ রাখার চেষ্টা করে থাকি। এবারও বেশ কয়েকটি আধুনিকতার সাথে তাল মিলিয়ে ও সরকারের মেঘাপ্রকল্প পদ্মাসেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ ব্যতিক্রমী নতুন সংযোজন রয়েছে। আশা করি দর্শকরা তাদের চাহিদা মতই ঈদ আনন্দ উপভোগ করতে পারছেন।

বিএস