• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০১৯, ০৫:১১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৭, ২০১৯, ০৫:১২ পিএম

ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ফ্লাইট পরিচালনা করছে। যাত্রী সাধারণের চাহিদার কারণে ইউএস-বাংলা আগামী ১৫, ১৭ ও ১৯ ডিসেম্বর ঢাকা থেকে কুয়ালালামপুর এবং  ১৬, ১৮ ও ২০ ডিসেম্বর কুয়ালালামপুর থেকে ঢাকায় ৩টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। 

অতিরিক্ত ৩টি ফ্লাইট ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে রাত ৮টায় এবং কুয়ালালামপুরে পৌঁছাবে রাত ২টায়। পাশাপাশি কুয়ালালামপুরে থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে রাত ৩টায় এবং ভোর ৫ টায় ঢাকায় পৌঁছাবে। এখানে উল্লেখ্য সময়গুলো স্থানীয় সময় হিসেবে নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে কুয়ালালামপুর ছাড়াও আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, ব্যাংকক, সিঙ্গাপুর, গুয়াংজু, দোহা, মাস্কাট রুটে এবং বাংলাদেশের অভ্যন্তরীন সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।  

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমান বহরে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৪টি এটিআর ৭২-৬০০ ও ৩টি ড্যাশ ৮-কিউ৪০০ সহ মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে। 

বিস্তারিত তথ্য জানার জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে। যোগাযোগ- ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬।

একেএস

আরও পড়ুন