• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০১৯, ০১:০৮ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৩১, ২০১৯, ০১:০৮ পিএম

নগদ অর্থ ছাড়াই ভ্রমণ করুন ইউএস-বাংলায়

নগদ অর্থ ছাড়াই ভ্রমণ করুন ইউএস-বাংলায়

যাত্রীদের শতভাগ সন্তুষ্টি প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে দেশের অন্যতম বৃহৎ বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। যাত্রীদের টিকিট ও ভ্রমণ প্যাকেজ ক্রয়ের সুবিধার্থে স্বনামধন্য বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে সম্প্রতি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। 

বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহারকারীগণ সরাসরি এয়ারলাইন্সের নিজস্ব যেকোনো সেলস্ অফিস থেকে টিকিট অথবা ভ্রমণ প্যাকেজ সংগ্রহে আর্থিক সুবিধাদি গ্রহন করতে পারবেন।

চুক্তিবদ্ধ আর্থিক প্রতিষ্ঠান গুলোর মধ্যে রয়েছে- ব্র্যাক ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এনআরবি ব্যাংক, ঢাকা ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড,  ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক, এনআরবিসি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, সীমান্ত ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স প্রমুখ। 

প্রতিষ্ঠানভেদে শর্তস্বাপেক্ষ বিভিন্ন ধরনের সুযোগ থাকছে নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে ইস্যূকৃত কার্ডের ওপর। উল্লেখযোগ্য সুবিধাগুলোর মধ্যে রয়েছে- মূল ভাড়ার উপর মূল্যছাড়, কোনো রকম সুদ ছাড়াই ৩ মাস অথবা ৬ মাসের ইএমআই সুবিধা, টিকিট ইস্যূর জন্য ব্যাংক কর্তৃক গিফট ভাউচার সুবিধা প্রভৃতি। কার্ডধারী ব্যক্তিরা নিজের জন্য এবং পরিবারের অন্যান্য সদস্যদের জন্যও ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে ইস্যূকৃত কার্ড দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো গন্তব্যের টিকিট ও ভ্রমণ প্যাকেজ সংগ্রহ করতে পারবেন।
 
বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের কার্ডধারী ব্যক্তি ছাড়াও সামরিক বাহিনীর কর্মকর্তা, গলফারসহ সিনিয়র সিটিজেনদের জন্য বিশেষ ছাড় এর সুযোগ রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সে। 

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল এবং আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু, মাস্কাট ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। 

চুক্তিবদ্ধ ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের সুবিধা সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিজস্ব যেকোনো সেলস্ অফিস অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করে আপনার টিকিট সংক্রান্ত যেকোন তথ্য জানা যাবে। 

বিএস