• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ০৮:৫০ পিএম

মৃত স্বজনের শ্রাদ্ধে এসে নিজেই লাশ

মৃত স্বজনের শ্রাদ্ধে এসে নিজেই লাশ

 

বরিশালে মৃত স্বজনের আত্মার শান্তি কামনায় পিন্ডদানাদি ধর্মীয় অনুষ্ঠানে আসার সময় চরমোনাইয়ের মাহফিলের মুসল্লিবাহী বাসের চাপায়  নিজেই লাশ হলো বিকাশ দত্ত (৭)।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের দক্ষিণ মোরাগাঠি গ্রামের আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বিকাশ গৌরনদী উপজেলার শংকরপাশা গ্রামের দুলাল দত্তের ছেলে। সে একই গ্রামের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিলো।

গৌরনদী হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল মামুন বলেন, বিকাশ দাদা-দাদীর সঙ্গে গৌরনদী থেকে উজিরপুর দক্ষিণ মোরাকাঠিতে স্বজন সুমনের শ্রাদ্ধ অনুষ্ঠানে যোগ দিতে আসার সময় বাস থেকে নেমে দৌড়ে রাস্তা পার হবার চেষ্টা করে। তখন বরিশালের চরমোনাই মাহফিল শেষে মুসল্লিদের নিয়ে যাত্রা করা একটি বাস শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। ঘটনার পর পরই চালক বাস নিয়ে পালিয়ে যায়। তাছাড়া ওই একই সময় ঘটনাস্থল থেকে চরমোনাইয়ের শতাধিক বাস যাওয়ায় কোন গাড়িটির চাপায় শিশু বিকাশ নিহত হয়েছে তা চিহ্নিত করা যায়নি। এরপরও বাস ও চালককে আটকের চেষ্টা চলছে। পাশাপাশি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কেআর/এসসি