• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০১৯, ০২:৪৭ পিএম

আত্রাইয়ে মুক্তিযোদ্ধা মার্কেটে আগুনে দোকান ভস্মীভূত

আত্রাইয়ে মুক্তিযোদ্ধা মার্কেটে আগুনে দোকান ভস্মীভূত

 
নওগাঁর আত্রাইয়ে বিহারীপুর মুক্তিযোদ্ধা মার্কেটের আকরাম স্টোর আগুনে পুড়ে গেছে। ফলে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এঘটনায় কেউ হতাহত হয়নি। বুধবার (২৭ ফেব্রুয়ারি) মুক্তিযোদ্ধা মার্কেটে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ হঠাৎ করে এলাকাবাসী উপজেলার বিহারীপুর মুক্তিযোদ্ধা মার্কেটে আগুনের শিখা দেখতে পেয়ে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। মুহুর্তের মধ্যে আগুনে পুড়ে ছাই হয়ে যায় দোকানে থাকা সকল মালামাল। এতে প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর।

এ ব্যাপারে আকরাম স্টোরের মালিক মো. আকরাম হোসেন বলেন, আগুনে আমার দোকানে থাকা কনফেকশনারী ও কসমেটিক্স সামগ্রীসহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার যা ক্ষতি হয়েছে তা কাটিয়ে ওঠা অসম্ভব।

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাষ্টার নিতাই চন্দ্র বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে এবং এতে প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

আরআর/টিএফ