• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৯, ২০১৯, ০৪:৩৬ পিএম

গাইবান্ধায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ৩ যাত্রী নিহত, আহত ১০

গাইবান্ধায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ৩ যাত্রী নিহত, আহত ১০
ঘটনাস্থলে উল্টে যাওয়া কাভার্ড ভ্যানটি -ছবি : জাগরণ

 

গাইবান্ধার সাদুল্লাপুর ও পীরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ধাপেরহাট এলাকায় কাভার্ড ভ্যানটি একটি নৈশ কোচকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মহিলাসহ বাসের ৩ যাত্রী নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ১০ যাত্রী। মঙ্গলবার (১৯ মার্চ) সকালে ধাপেরহাট ফাইভ স্টার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রশিদ সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

প্রত্যাক্ষদর্শীরা জানান, রংপর-ঢাকা মহাসড়কে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচ জাকির পরিবহন ঠাকুরগাঁও উদ্দেশ্যে রওনা হয়। একই সময় বগুড়া থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান ওই কোচটিকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এ সময় চটিতে থাকা ৩ যাত্রী নিহত হয়।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার প্রথম ডাঙ্গা গ্রামের আনছের আলীর স্ত্রী ছামছুন্নাহার বেগম (৩৫), ধরলা সাথী গ্রামের মৃত বছির উদ্দিনের স্ত্রী ঝর্ণা বেগম (৩০) ও সিংহসিংলী গ্রামের জয়নাল মিয়ার ছেলে রেজাউল করিম (৩৫)। আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করানো হয়েছে।

সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রশিদ সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘাতক কোচটি আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। 

এবি/এএস