• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৫, ২০১৯, ০২:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৫, ২০১৯, ০২:৪৫ পিএম

চিকিৎসা নিতে এসে লাশ হয়ে বাড়ি ফিরল শিশু ঝর্ণা

চিকিৎসা নিতে এসে লাশ হয়ে বাড়ি ফিরল শিশু ঝর্ণা
নিহত শিশু কন্যা ঝর্ণার স্বজনদের আহাজারি -ছবি : জাগরণ

সাত বছর বয়সী অসুস্থ শিশু কন্যা ঝর্ণাকে ডাক্তার দেখাতে সদর হাসপাতালে আসেন মা মাহমুদা বেগম। হাসপাতালে ডাক্তার দেখানো হয়েছে ঠিকই, কিন্তু সুস্থ হওয়া আর হলো না ঝর্ণার। লাশ হয়েই তাকে বাড়িতে ফিরতে হলো। ঘাতক অটোরিকশা পথেই শিশুটির প্রাণ কেড়ে নিল। ঘটনাটি ঘটেছে সোমবার (২৫ মার্চ) সকাল ১১টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেইন গেইটের সামনে।

নিহত শিশু ঝর্ণা সদর উপজেলার টুমচর গ্রামের মো. স্বপনের মেয়ে। ঘটনার পর শিশুটির মরদেহ কোলে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন মা মাহমুদা বেগম। তার আত্মনাদে আশপাশে লোকজন অটোরিকশাটিকে আটক করলেও পালিয়ে যায় ঘাতক চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, চিকিৎসা শেষে শিশুটিকে নিয়ে হাসপাতালের সামনে রাস্তা পারাপার হচ্ছিলেন মা মাহমুদা। ব্যস্ততম সড়কে হঠাৎ পাশ থেকে দ্রুতগামী একটি ব্যাটারি চালিত অটোরিকশা শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। 

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং অটোরিকশাটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কেএসটি