• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৮, ২০১৯, ০৮:২২ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৮, ২০১৯, ০২:৪৮ পিএম

চট্টগ্রামের লোহাগাড়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৮

চট্টগ্রামের লোহাগাড়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৮

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ ৮ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০জন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২৮ মার্চ) দিবাগত রাত পৌনে ১টার দিকে মহাসড়কের চুনতি জাইল্যার টেক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। চুনতি পু্লিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন দৈনিক জাগরণকে ৮ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি চেয়ার কোচ চুনতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চকরিয়াগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ ৮ জন নিহত হন।সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

চুনতি পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, বুধবার রাত পৌনে ১টার সময় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। তাদের মধ্যে দুইজন নারী ও এক শিশু রয়েছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণকক্ষের অপারেটর শহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর মাইক্রোবাসটি থেকে গ্যাস বের হতে থাকলে লোহাগাড়া ফায়ার সার্ভিসের একটি দল গাড়িটি ঘটনাস্থল থেকে সরিয়ে নেয়। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এইচ এম/এসসি/এএস