• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৭, ২০১৯, ০৩:৪২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০১৯, ০৯:৪৪ পিএম

ফেনীতে নিখোঁজ কিশোরের গলাকাটা মরদেহ উদ্ধার, আটক-৫

ফেনীতে নিখোঁজ কিশোরের গলাকাটা মরদেহ উদ্ধার, আটক-৫
নিহত আরাফাত হোসেন শুভ -ছবি

ফেনীতে নিখোঁজের ৭দিন পর আরাফাত হোসেন শুভর (১৩) নামে এক কিশোরের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে ফেনী মডেল থানা পুলিশ। রোববার (৭ এপ্রিল) ভোরে শহরতলির তেমুহনি বাজার সংলগ্ন মাথিয়ারায় কলা বাগানের একটি ডোবা থেকে তার গলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সিয়াম (১৭) ও সাফায়াত (১৮), রুবেল (৩০) ও সেলিমসহ (৪৫) ৫ জনকে আটক করেছে।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩১ মার্চ বিকালে সাইকেল নিয়ে বাজারে গিয়ে নিখোঁজ হয় শুভ। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে পুলিশকে অবগত করে থানায় জিডি করেন নিহতের মামা জালাল আহম্মদ। পরে আটকৃত একাধিক কিশোরের দেয়া তথ্য মতে, রোববার ভোরে তেমুহনি বাজারের একটি দোকান থেকে তার ব্যবহৃত সাইকেল ও পরে ওই দোকানের পেছনের ডোবা থেকে তার গলাকাটা গলিত মরদেহ পুলিশ উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

নিহত আরাফাত হোসেন শুভ পাশ্ববর্তী দক্ষিণ কাশিমপুর গ্রামের সৌদি আরব প্রাবাসী ইমাম হোসেনের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে শুভ সবার বড়। সে তেমুহনী বাজারে মাদার কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। এ ঘটনায় নিহতের বাড়িতে শোকের মাতম চলছে।

স্থানীয় পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িতদের সুষ্ঠু বিচার চাই।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ ফেনী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ বিষটি তদন্ত করছে অপরাধী যেই হউক না কেন তার বিচার হবে।

একেএস