• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৯, ২০১৯, ০৬:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০১৯, ১২:৩৫ এএম

টাঙ্গাইলে ছেলে খুন, বাবা-মা পলাতক

টাঙ্গাইলে ছেলে খুন, বাবা-মা পলাতক
প্রতীকী ছবি

টাঙ্গাইল সদর উপজেলার পারবুহুলী গ্রামে ইকবাল হোসেন (২৬) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনার পর থেকে তার  বাবা-মা পলাতক রয়েছেন।  

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত ইকবাল উপজেলার মাহমুদনগর ইউনিয়নের পারবুহুলী গ্রামের শামছুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, ইকবাল দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিল। মাঝে মধ্যে সে তার বাবা-মাকে মারপিট করতো। মঙ্গলবার ভোরে মৃতের বাড়ির ভেতর থেকে চিৎকার ভেসে আসলে এলাকাবাসী এগিয়ে গিয়ে দেখেন ইকবাল মাটিতে পড়ে আছে। এ সময় তার বাবা-মাকে খুঁজে পাওয়া যায়নি। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। এ সময় নিহতের ছোট ভাই জহুরুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। তবে স্থানীয়দের ধারণা ইকবালকে মাথায় আঘাত করে হত্যা করেছেন তার বাবা।

টাঙ্গাইল মডেল থানার (এসআই) মানিক চন্দ্র দে বলেন, মৃতের বাড়িতে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। পরে তার লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। নিহতের মা-বাবা পলাতক রয়েছেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

এসসি/