• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০১৯, ০৪:১৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৩, ২০১৯, ১১:২৪ পিএম

মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পিকআপ চালকসহ নিহত ৩

মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পিকআপ চালকসহ নিহত ৩
মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া পিকআপ - ছবি : জাগরণ

সিরাজগঞ্জের কামারখন্দে মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পিকআপ চালক ও দুজন গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই গরু ব্যবসায়ী। এ দুর্ঘটনায় দুটি গরুও মারা গেছে। 

শনিবার দুপুর ২টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেলসড়কে কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কয়েলগাঁতী এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের বড়কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে পিকআপ চালক সূর্য্য মিয়া (৩৫), পাকুড়িয়া গ্রামের বিশা মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার (৩৬)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. আব্দুল হামিম জানান, কামারখন্দ থেকে গরু বোঝাই পিকআপ নিয়ে উল্লাপাড়ার জনতার হাটে যাচ্ছিলেন কয়েকজন ব্যাপারী। পিকআপটি কয়েলগাঁতী এলাকায় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় কলকাতা থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। এতে পিকআপ চালক সূর্য্য ঘটনাস্থলেই নিহত হন। এসময় দুটি গরুও মারা যায়। আহত ৫ ব্যাপারীকে উদ্ধার করে কামারখন্দ হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। 

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর আলম বলেন, ট্রেন দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন ও কামারখন্দ হাসপাতালে নেয়ার পর আরও দুজনের মৃত্যু হয়েছে। 

এফসি