• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০১৮, ১১:৩৮ এএম

আ. লীগের চূড়ান্ত মনোনয়ন পেলেন মাশরাফি

আ. লীগের চূড়ান্ত মনোনয়ন পেলেন মাশরাফি

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীকে লড়বেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

রোববার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের প্রার্থীদের চিঠি দিয়ে বিষয়টি জানানো হচ্ছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।    

গত ২০ নভেম্বর দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

তার আগে গত ১১ নভেম্বর দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে গিয়ে মাশরাফি নিজের মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র সংগ্রহ করার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মাশরাফি বলেন,‘ নৌকার বিজয় নিশ্চিত করে নড়াইলকে সুন্দর ও আধুনিক করে সাজাতে চাই।’ 

একইদিন মনোনয়নপত্র সংগ্রহ করার আগে বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া নিতে যান মাশরাফি। এ সময় প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন মাশরাফি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য নাজিম আহমেদ এ সময় গণভবনে উপস্থিত ছিলেন।  

এর আগে ১০ নভেম্বর মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র তুলবেন বলে গণমাধ্যমকে জানিয়েছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আবু নাসের।  

আরএস/ এসএইচএস