• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৩:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ১০:০২ পিএম

রাজশাহীতে পদ্মা নদীতে ডুবে ৩ বোনের মৃত্যু

রাজশাহীতে পদ্মা নদীতে ডুবে ৩ বোনের মৃত্যু
-প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে ডুবে ৩ বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২১ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার মীরগঞ্জ এলাকার বিজিবি ক্যাম্প সংলগ্ন পদ্মানদীর সাফিয়ানের ঘাটে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হল- মীরগঞ্জ ভানকর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে শিপ্রা (১২), একই এলাকার জিল্লুর রহমানের মেয়ে জিম (১৭) এবং ঐশি (৯)। তাদের মধ্যে জিম এবং ঐশি সম্পর্কে আপন বোন এবং শিপ্রা চাচাতো বোন। নিহতদের মধ্যে শিপ্রা মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির, জিম মীরগঞ্জ কলেজের একাদশ শ্রেণির এবং ঐশি মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শিপ্রা, জিম এবং ঐশি বেলা ১২টার দিকে পদ্মা নদীতে গোসলের জন্য যায়। এ সময় ঐশি সাঁতার না জানায় পানির নিচে তলিয়ে যেতে থাকলে শিপ্রা ও জিম তাকে বাঁচানোর চেষ্টা করে। একপর্যায়ে ৩ জনই পানির নিচে তলিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসী তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী চারঘাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আল জাজিরা ৩ জনকেই মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মণিগ্রাম ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।বিষয়টি খুবই মর্মান্তিক। এ ঘটনায় নিহতের নিকট আত্মীয়দের মধ্যে চলছে শোকের মাতম।

একেএস