• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৩:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ০৩:৫৯ পিএম

লক্ষ্মীপুরে যুবকের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর সংবাদদাতা
লক্ষ্মীপুরে যুবকের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে জসিম উদ্দিন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। রোববার (২১ এপ্রিল) সকালে চন্দ্রগঞ্জ থানাধীন আমানী লক্ষ্মীপুর থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত জসিম চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মৃত নুর হোসেনের ছেলে।

এ ঘটনায় লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের স্ত্রী নাজমা বেগম জানান, শনিবার রাত ৯টার দিকে কে বা কারা বাড়ি থেকে জসিমকে ডেকে নিয়ে যায়। সকালে বাড়ির লোকজনের চিৎকার শুনে গিয়ে দেখি পার্শ্ববর্তী দারাজী ব্যাপারী বাড়ির সামনে মাচাংয়ের উপর আমার স্বামীর লাশ পড়ে রয়েছে। পরে এলাকাবাসী চন্দ্রগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে জসিমের লাশ উদ্ধার করে নিয়ে যায়। গত ১ মাস আগে জসিমকে চাটখিল থানা পুলিশ মাদক মামলায় গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। কিন্তু আমাদের পরিবার থেকে তার জামিনের ব্যাপারে আদালতে কোন পদক্ষেপ নেওয়া হয়নি। গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার জামিন পেয়ে শুক্রবার বাড়িতে আসেন। তার জামিন কিভাবে হলো আমাদের জানা নেয়।

২১ এপ্রিল বিকেল ৩টার দিকে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, জসিম উদ্দিন নামে এক ব্যক্তির লাশ আমানী লক্ষ্মীপুর থেকে উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে তার বিরুদ্ধে এখনো মাদক মামলার কোনো তথ্য পাওয়া যায়নি বলে জানান তিনি।


কেএসটি

Space for Advertisement