• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৬:০৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ০৬:০৪ পিএম

‘যেকোন পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের নিরাপত্তা বাহিনী প্রস্তুত’

কুমিল্লা সংবাদদাতা
‘যেকোন পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের নিরাপত্তা বাহিনী প্রস্তুত’
চান্দিনা থানা কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী - ছবি : জাগরণ

যেকোন পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের নিরাপত্তা বাহিনী সবসময় প্রস্তুত রয়েছে। শ্রীলংকার সিরিজ বোমা হামলা প্রসঙ্গে বাংলাদেশের সামগ্রিক নিরাপত্তা বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এসব কথা বলেছেন। তিনি বলেন, এ ধরনের ঘটনায় বাংলাদেশের জনগণ সবসময় ধিক্কার দেয়। জনগণ এ ধরনের হিংসাত্মক ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডে বিশ্বাস করে না। 

রোববার (২১ এপ্রিল) বিকালে কুমিল্লার চান্দিনা থানা কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, এদেশের জনগণ অত্যন্ত ভাতৃপ্রতীম। এদেশ অসাম্প্রদায়িক চেতনার একটি দেশ। এখানে কোন গির্জায়, মসজিদে, মন্দিরে হামলার মত কোন ঘটনা সংগঠিত হউক এমনটা আমরা কেউ চাই না। এসময় কুমিল্লা-৭ আসন চান্দিনার সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, স্থানীয় সরকার মন্ত্রণালয় কুমিল্লার উপ-পরিচালক আজিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মো. সাখাওয়াত হোসেন ও চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফয়সালসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেএসটি

Space for Advertisement