• ঢাকা
  • বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৮:২২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ০৮:২২ পিএম

মানিকগঞ্জে কলেজছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ মামলায় আটক ৫ 

মানিকগঞ্জ সংবাদদাতা 
মানিকগঞ্জে কলেজছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ মামলায় আটক ৫ 

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় এক কলেজছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করেছে স্থানীয় কয়েকজন বখাটে। গত শুক্রবার রাতে সিঙ্গাইর উপজেলার ইসলামপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় কলেজছাত্রী বাদি হয়ে সিঙ্গাইর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

রোববার (২১ এপ্রিল) পুলিশ সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম (২১), একই গ্রামের রবিউল দেওয়ানের ছেলে সুজন মিয়া (২৮),  দ্বীন ইসলামের ছেলে ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের ছেলে শিপন খান (১৮) এবং মো. চুন্নু খানের ছেলে দিপু (১৯) গ্রেফতার করেছে।
 
মামলার বিবরণ ও পুলিশ জানান, নির্যাতিতা ওই কলেজছাত্রীর সঙ্গে একই জেলার হরিরামপুর উপজেলার আকাশ নামের একজনের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের জেরে শুক্রবার রাতে সিঙ্গাইর উপজেলার ওই কলেজছাত্রীর সঙ্গে দেখা করতে যান আকাশ। এসময় স্থানীয় সাতজন বখাটে যুবক আকাশকে আটকে রাখে। পরে আকাশের মোবাইল ফোনের মাধ্যমে ওই কলেজছাত্রীকে আসতে বলে এবং তাদেরকে একত্রিত করে বেশ কয়েকটি আপত্তি ছবি তোলে। এরপরে প্রেমিক আকাশকে বেঁধে রেখে তার প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনার পর আকাশ শনিবার ভোরে মোবাইলের মাধ্যমে তার ভাইকে বিস্তারিত বলেন এবং ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য চান। পরে শনিবার সকালে বিষয়টি সিঙ্গাইর থানাকে অবগত করা হলে পুলিশ উপজেলার ইসলামপুর থেকে তাদের উদ্ধার করেন।

এ বিষয়ে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এঘটনার পর কলেজছাত্রী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন এবং মামলায় উল্লেখ্য ৭ জনের মধ্যে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

কেএসটি