• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৪, ২০১৯, ০২:১৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৪, ২০১৯, ০২:১৭ পিএম

বগুড়ায় মামিকে খুনের পর ভাগ্নের আত্মহত্যা

বগুড়ায় মামিকে খুনের পর ভাগ্নের আত্মহত্যা

বগুড়ার মোকামতলায় পারিবারিক বিরোধের জের ধরে মামি আলেয়া বেগমকে (৩৫) খুন করেছে তার ভাগ্নে আপেল মিয়া (২১)। 
মঙ্গলবার (১৪ মে) সকাল ১০টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাগকোলা গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। 

নিহত আলেয়া বেগম ওই ইউনিয়নের ভাগকোলা গ্রামের কৃষক সাইদুল ইসলামের স্ত্রী। অপরদিকে আপেল মিয়া একই উপজেলার রায়নগর ইউনিয়নের টেপাগাড়ী গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে আপেল তার নানার বাড়িতে বাস করতো। পেশায় সে কাঠমিস্ত্রী। গত কয়েকদিন ধরে মামির সঙ্গে ভাগ্নের বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকাল ৯টার দিকে তারা দুজন তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে আপেলের কাছে থাকা কাঠ কাটার ধারালো বাটাল দিয়ে মামি আলেয়া বেগমকে এলোপাথাড়িভাবে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

অপরদিকে ঘটনার পর এলাকাবাসী আপেলকে ধাওয়া করলে সে দৌড়ে স্বাস্থ্য বিভাগের পরিত্যক্ত একটি ভবনে গিয়ে বাটাল দিয়ে নিজের পেটে এলোপাথাড়িভাবে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে এলাকাবাসী বলছে প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। 

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, পারিবারিক কলহের কারণেই আপেল তার মামিকে হত্যা করেছে। পরে সে নিজেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে। লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

কেএসটি