• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: মে ১৫, ২০১৯, ০২:০৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৫, ২০১৯, ০৮:১৭ পিএম

নাটোরে মা ও শিশু সন্তানকে হত্যা

নাটোর সংবাদদাতা
নাটোরে মা ও শিশু সন্তানকে হত্যা

নাটোরের নলডাঙ্গা থেকে মা শারমিন বেগম ও দুই বছরের শিশু সন্তান আব্দুল্লার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (১৮ মে) সকালে উপজেলার বাশিলা উত্তরপাড়া গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শারমিন বেগম ও আব্দুল্লা ওই এলাকার মাহামুদুল হাসান মুন্নার স্ত্রী ও সন্তান। 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান ও এলাকাবাসী জানান, গত রাতে খাওয়া শেষে শারমিন বেগম তার শিশু সন্তান আব্দুল্লাকে নিয়ে তাদের শোবার ঘরে চলে যায়। পরে সেহেরি করার সময় পরিবারের লোকজন তাকে ডাকতে গেলে তার ঘরের ভিতরে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মৃতদেহটি পড়ে থাকতে দেখে। এ সময় পরিবারের সদস্যদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং শিশু আব্দুল্লার খোঁজ করে। পরে ভোর ৬টার দিকে বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশু আব্দুল্লার মরদেহটি উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে চুরি বা ডাকাতির উদ্দেশ্যে কেউ ঘরে ঢুকে। এ সময় শারমিন বেগম তাদের দেখে ফেললে তারা শারমিনের গলায় ওড়না পেঁচিয়ে শ্বাস রোধ করে তাকে হত্যা করে। এবং পালিয়ে যাওয়ার সময় শিশু আব্দুল্লাকে পুকুরে ফেলে হত্যা করে। তবে ঘর থেকে কোন কিছু খোয়া গেছে কিনা তা এখনও জানা যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

টিএফ

Islami Bank
ASUS GLOBAL BRAND