• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ১৮, ২০১৯, ০৫:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৮, ২০১৯, ০৫:৩৬ পিএম

সাতক্ষীরায় ব্যবসায়ীর চার আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা

সাতক্ষীরায় ব্যবসায়ীর চার আঙুল কেটে নিল ছাত্রলীগ নেতা

সাতক্ষীরার কলারোয়ায় জমিজমা-সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যবসায়ীর ডান হাতের চারটি আঙুল কেটে নিয়েছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইস ও তার সহযোগীরা। শনিবার (১৮ মে) দুপুরে কলারোয়া উপজেলা সদরে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীর নাম জি এম তুষার। তিনি কলারোয়া উপজেলার পাটুরিয়া গ্রামের মুনসুর গাজীর ছেলে।

তুষারের পিতা কলারোয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মুনসুর গাজী বলেন, ‘কলারোয়া উপজেলার পাটুরিয়া গ্রামে ৩৩ শতক জমি নিয়ে আমাদের সাথে বিরোধ চলছিল একই গ্রামের জনৈক মন্টুদের। এরই জের ধরে শনিবার দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইসের নেতৃত্বে মন্টু, পলাশ, জুয়েলসহ কয়েকজন নেতা-কর্মী তুষারকে পিটিয়ে আহত করার একপর্যায়ে রামদা দিয়ে তার ডান হাতের চারটি আঙুল কেটে নেয় নাইস।’

তিনি আরো জানান, গুরুতর আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও ওসি জানান।

এনআই