• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ১৯, ২০১৯, ০২:৩১ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৯, ২০১৯, ০২:৩১ পিএম

শিশু ধর্ষণের দায়ে কিশোর কারাগারে

শিশু ধর্ষণের দায়ে কিশোর কারাগারে

সাত বছর বয়সী শিশুকে ধর্ষণের দায়ে এক কিশোরকে কাশিমপুর কারাগারে পাঠিয়েছে চাঁদপুর বিজ্ঞ আদালত। রোববার (১৯ মে) দুপুরে পুলিশ ওই কিশোরকে চাঁদপুর আদালতে হাজির করলে এই আদেশ প্রদান করা হয়। এসময় ধর্ষিত শিশুকে তার বাবার কাছে হস্তান্তর করে।

ঘটনাটি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামে ঘটে। গত ১৬ মে শিশুটি ধর্ষিত হয়। ধর্ষক কিশোর একই গ্রামের গিয়াস উদ্দিন বেপারী বাড়ির জাফর আহম্মদের ছেলে রাব্বি (১৭)। 

শিশু স্থানীয় বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। শিশুর বাবার দেয়া অভিযোগের ভিত্তিতে শনিবার (১৮ মে) দুপুরে থানার উপ-পরিদর্শক সঞ্জয় রায় ওই কিশোরকে আটক করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, তিন মাস আগে শিশুটির মা মারা যায়। বাবা আরেকটি বিয়ে করেন। শিশুটি দাদি ও সৎ মায়ের কাছে থাকেন। বাবা কর্ম সূত্রে ঢাকায় থাকেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে রাব্বি শিশুটিকে ধর্ষণ করে চলে যায়। 

হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, রোববার ধর্ষক রাব্বীকে আদালতে হাজির করা হয়। সে কিশোর হওয়ায় কাশিমপুর কারাগারে প্রেরণের আদেশ দেয়া হয়েছে। শিশুটির মেডিকেল পরীক্ষা শেষে তার বাবার দায়িত্বে দেয়া হয়েছে।

কেএসটি