• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৯, ২০১৯, ০৭:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৯, ২০১৯, ০৭:৩৯ পিএম

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও পর্ণোগ্রাফি মামলায় ধর্ষক গ্রেফতার

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও পর্ণোগ্রাফি মামলায় ধর্ষক গ্রেফতার

বরিশালের গৌরনদীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের আপত্তিকর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও সেই ছবি স্বামীর কাছে পৌঁছে দেওয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় রকিব সরদার ওরফে রাকিব নামের ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৮ মে) দিবাগত গভীর রাতে পলাতক আসামি রাকিবকে তার নিজ বাড়ি উপজেলার পশ্চিম বেজহার গ্রাম থেকে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই তাজেল ইসলাম খান।

রাকিব ওই গ্রামের শাহিন সরদারের পুত্র। রোববার (১৯ মে) সকালে গ্রেফতারকৃত রকিব সরদার রাকিবকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সরোয়ার এই তথ্য জানিয়েছেন।

মামলার বরাত দিয়ে তিনি বলেন, গত ৩০ এপ্রিল সকালে বখাটে রাকিব পশ্চিম বেজহার এলাকায় এক প্রবাসীর ঘরে প্রবেশ করে। পরে প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় রাকিবের অজ্ঞাতনামা সহযোগী ধর্ষণের চিত্র মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করে।

পরে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে ধর্ষক রাকিব আপত্তিকরছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এরপর ওই ছবির ভয় দেখিয়ে তাকে পুনরায় কয়েকবার ধর্ষণ করে রাকিব। বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পরও তারা কোনো কর্ণপাত না করে উল্টো গৃহবধূকে শাসিয়ে দেন।

এছাড়া অভিভাবকদের কাছে বিচার দেওয়ায় ক্ষিপ্ত হয় বখাটে রাকিব। এর জের ধরে গত ১৪ মে ইমোর সাহায্যে স্ত্রীর নগ্ন ছবিগুলো তার প্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে দেয়। এ ঘটনায় গত ১৬ মে ধর্ষক রাকিব ও অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন ধর্ষিতা গৃহবধূ।

এনআই