• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২০, ২০১৯, ১১:২৩ এএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০১৯, ১১:২৩ এএম

চুয়াডাঙ্গায় হত্যা, চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার ১৩ 

চুয়াডাঙ্গায় হত্যা, চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার ১৩ 

চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়া এলাকার নির্মাণাধীন একটি ভবন থেকে হত্যা, চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন মামলার ১৩ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৯ মে) রাত ১২টার দিকে ২ ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান শেষে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার শীর্ষ সন্ত্রাসী আকাশ, রামিম, গোলাম মোস্তফা মদন, গোলাম রসুল টিটু, জহির উদ্দীন বাদল, বাহাউদ্দীন, ইভন, কাজল, পিয়াস, একই এলাকার আশরাফ, মুসলিমপাড়ার আলামিন, গুলশান পাড়ার কালু শেখ ও পলাশ পাড়ার লিটন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, শহরের শান্তিপাড়া এলাকার নির্মাণাধীন চারতলা একটি ভবনে ১০/১৫ জন বিভিন্ন মামলার আসারিরা গোপনে অবস্থান করছে। এমন একটি সংবাদ পেয়ে পুলিশের একটি দল রাত ১২টার দিকে বাড়িটি ঘেরাও করে। বাড়ির ভিতরে ওদের উপস্থিতি টের পেয়ে আরও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় ঘটনাস্থলে। এরপর অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ওই ভবনে অভিযান শুরু করে। এ সময় চারতলা ভবনের বিভিন্ন কক্ষ ও টয়লেট থেকে একে একে গ্রেপ্তার হয় ১৩ জন।

পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম জানান, যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তাদের মধ্যে আকাশ কেদারগঞ্জ এলাকার ব্যবসায়ী গোলাম হত্যা মামলার এক নম্বর আসামি। এছাড়াও রামিম, টিটু ও বাদলও দাগী সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে ডাকাতি চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। আর বাকি ৯ জনের নামেও মাদকের মামলা আছে। 

গ্রেপ্তারকৃতরা শহরে বড় ধরনের সন্ত্রাসী কার্যক্রম বা ডাকাতির উদ্দেশে ওই চারতলা ভবনে গোপনে বৈঠক করছিল বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারের পর তাদেরকে থানা কাস্টডিতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কেএসটি