• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২১, ২০১৯, ১০:১২ পিএম
সর্বশেষ আপডেট : মে ২১, ২০১৯, ১০:১২ পিএম

গায়ে কেরোসিন দিয়ে নববধূর আত্মহত্যা, স্বামী আটক

গায়ে কেরোসিন দিয়ে নববধূর আত্মহত্যা, স্বামী আটক

বিয়ের পিঁড়িতে বসার মাত্র ৩৩ দিন পর স্বামীর সাথে ঝগড়া করে কেরোসিন ঢেলে নিজ গায়ে আগুন দিয়ে আত্মহনন করলেন তাহমিনা আক্তার (২২) নামের এক নববধূ।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জামালপুর গ্রামে সোমবার (২০ মে) রাতে এ ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে মৃত্যুর ঘটনা জেনে চাঁদপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাহমিনার স্বামী দ্বীন ইসলামকে আটক করেছে।

জানা গেছে, উপজেলার জামালপুর গ্রামের বদরুদ আলী আমিন বাড়ির মৃত আ. লতিফের ছেলে দ্বীন ইসলামের সাথে নোয়াপাড়া গ্রামের কামাল হোসেনের বড় মেয়ে তাহমিনা আক্তারের ৩৩ দিন আগে পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। সোমবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে তাহমিনার সাথে দ্বীন ইসলামের কলহ হয়। এ ঘটনার জের ধরে তাহমিনা নিজ গায়ে কেরোসিন ঢেলে আগুন দেন।

পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও  চাঁদপুর সদর হাসপাতালে এবং সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অ্যাম্বুলেন্সযোগে নেওয়ার পথে দাউদকান্দি এলাকায় তার মৃত্যু হয়।

তাহমিনার বাবা কামাল হোসেন জানান, সোমবার তিনি মেয়ের গায়ে আগুন দেওয়ার কথা শুনে চাঁদপুর সদর হাসপাতালে গেলে তাহমিনা নিজেই গায়ে আগুন দেন বলে জানান। কামাল হোসেন জানান, তার মেয়ের মানসিক সমস্যা রয়েছে। তাকে নিয়মিত ওষুধ খাওয়াতে হতো। স্বামীর বাড়িতে থাকার কারণে ওষুধ খেতে পারেনি।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব জানান, তাহমিনার বাবা কামাল হোসেন থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুরে পাঠানো হয়েছে।

এনআই