• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৩, ২০১৯, ১২:২৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৩, ২০১৯, ১২:২৬ পিএম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৪ হাজার পিস ইয়াবা, তিনটি দেশি তৈরি এলজি, ৯ রাউন্ড কার্তুজ ও উদ্ধার করা হয়। এ সময় তিন পুলিশ সদস্য আহতের দাবি পুলিশের। আহত পুলিশ সদস্যরা হলেন, কনস্টেবল আব্দুল শুক্কুর, মংচিং প্রো ও জুয়েল বড়ুয়া। 

বৃহস্পতিবার (২৩ মে) ভোররাতে টেকনাফ সদর  ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ সংলগ্ন সৈকত এলাকায় এ বন্দুকযুদ্ধের  ঘটনা ঘটে। 

নিহত যুবকের নাম মোহাম্মদ হানিফ (৩৮)। তিনি হ্নীলা  ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকার মৃত কাশেম আলীর ছেলে। নিহত হানিফ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবাসয়ী ছিলেন ও সেই সাথে একাধিক মামলার পলাতক আসামি বলে জানিয়েছে পুলিশ।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটক মাদক ব্যবসায়ী হানিফকে ব্যাপক জিজ্ঞাসা বাদে জানা যায়, সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ সংলগ্ন সৈকত এলাকায় ইয়াবা ও অস্ত্র মজুদ রয়েছে। তাকে নিয়ে উদ্ধার অভিযানে গেলে সেখানে পৌঁছানোর পর তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় বন্দুকধারীদের গুলিতে কনস্টেবল আব্দুল শুক্কুর,মং চিং প্রো ও জুয়েল বড়ুয়া  আহত হলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় ও আহত পুলিশ সদস্যদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেএসটি