• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
প্রকাশিত: মে ২৪, ২০১৯, ০৮:২২ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৪, ২০১৯, ০৮:২২ পিএম

কুলাউড়ায় গলা কেটে গৃহবধূর আত্মহত্যা

কুলাউড়া (মৌলভীবাজার) সংবাদদাতা
কুলাউড়ায় গলা কেটে গৃহবধূর আত্মহত্যা

মৌলভীবাজা‌রের কুলাউড়ায় নিজ পিত্রাল‌য়ে নি‌জের গলা কে‌টে আত্মহত্যা করে‌ছেন রা‌বিয়া বেগম (৪০) না‌মের এক গৃহবধূ। পু‌লিশ ওই গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করে ম‌র্গে পা‌ঠি‌য়ে‌ছে।

শুক্রবার (২৪ মে) দুপুর ১২টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলি এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূ রা‌বিয়া কর্মধা ইউনিয়নের ফটিগুলি গ্রামের আব্দুল লতিফের মেয়ে এবং একই ইউনিয়নের দীঘলকান্দি গ্রামের তাহির আলীর স্ত্রী।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, শুক্রবার সকালে স্বামীর বাড়ি দীঘলকান্দি থেকে ফটিগুলিতে নিজের পিত্রালয়ে আসেন গৃহবধূ রাবিয়া বেগম। সবার অজান্তে দুপুর ১২টার দিকে ধরালো দা দিয়ে নিজ গলা কেটে ফেলেন তিনি। এ সময় তার ছটফটানির শব্দে পার্শ্ববর্তী ঘরের লোকজন এগিয়ে এ দৃশ্য দেখতে পান। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে মারা যান রাবিয়া বেগম। স্থানীয়রা কুলাউড়া থানার পুলিশকে খবর দেন। খবর পেয়ে কুলাউড়া থানার এসআই হারুন আল রশীদ ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করে নিয়ে আসেন।

স্থানীয়দের ভাষ্যমতে, কয়েক বছর আগে তাহির আলীর সাথে বিয়ে হয় রাবিয়া বেগমের। তাদের ঘরে ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। অভাব-অনটনসহ পারিবারিক বিভিন্ন সমস্যার কারণে স্বামীর সাথে মাঝেমধ্যে রাবিয়া বেগমের মনোমালিন্যতা হতো।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্তক্রমে এবং ময়নাতদন্ত রিপোর্ট সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এনআই

Islami Bank