• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৫, ২০১৯, ০৬:২৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৫, ২০১৯, ০৬:২৯ পিএম

জগন্নাথপুরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক শিক্ষক কারাগারে

জগন্নাথপুরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক শিক্ষক কারাগারে

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে আটক স্কুলশিক্ষককে কারাগারে প্রেরণ করেছে আদালত। শনিবার (২৫ মে) ওই শিক্ষককে সুনামগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসরাত জাহানের আদালতে হাজির করলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

আটক শিক্ষকের নাম বাপ্পা সেন। তিনি জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

এ ঘটনায় শুক্রবার (২৪ মে) ছাত্রীর বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় ওই শিক্ষক ও তার বন্ধুকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে রাতে জগন্নাথপুর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা স্থানীয় বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীর (১৩) সঙ্গে পার্শ্ববর্তী সৈয়দপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাপ্পা সেনের প্রেমের সম্পর্ক ছিল।

গত ৪ মার্চ ছাত্রীটিকে বেড়ানোর কথা বলে বাপ্পা সেন বিদ্যালয় থেকে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদের বাড়িতে নিয়ে যান। সেখানে বাপ্পা ও তার বন্ধু সামাদ মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। একপর্যায়ে ছাত্রীটি দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে মেয়েটি তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা নব গোপাল দাশ জানান, ধর্ষণের ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে একটি মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে আসামিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনআই