• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৫, ২০১৯, ০৮:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৫, ২০১৯, ০৮:৫৪ পিএম

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে বখাটেরা।

শনিবার (২৫ মে) সকালে লাহুড়িয়া বিনয় মাস্টারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কাবুল নামের একজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে আসার পথে দিননাথপাড়ার আজমলের ছেলে বখাটে ওবায়দুর প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্ত্যক্ত করত।

শনিবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বিনয় মাস্টারের বাড়ির সামনে পৌঁছালে বখাটে ওবায়দুর ও তার সহযোগী কাবুল ছাত্রীর পথরোধের চেষ্টা করে এবং পুনরায় প্রেমের প্রস্তাব দেয়। ছাত্রীটি তা প্রত্যাখ্যান করে চলে যেতে চাইলে ওবায়দুর তার কাছে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে মারাত্মক জখম করে।

ছাত্রীটির চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওবায়দুরের সহযোগী কাবুলকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এক অভিযুক্তকে আটক করা হয়েছে, অন্যদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এনআই