• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৭, ২০১৯, ০৩:৩১ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৭, ২০১৯, ০৩:৩৭ পিএম

শপথ নিলেন ময়মনসিংহ সিটির মেয়র-কাউন্সিলররা

শপথ নিলেন ময়মনসিংহ সিটির মেয়র-কাউন্সিলররা
ময়মনসিংহ সিটির মেয়র একরামুল হক টিটুকে শপথ বাক্য পাঠ করাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ছবি: সংগৃহীত

 

শপথ নিয়েছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের (এমসিসি) নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরা। সোমবার (২৭ মে) বেলা ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র একরামুল হক টিটুকে শপথ বাক্য পাঠ করান। স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম ৩৩ জন পুরুষ ও ১১ জন নারী কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান।

স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব এসএম গোলাম ফারুক শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন- সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

নবনির্বাচিত জনপ্রতিনিধিদের এলাকার মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, যারা আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তাদের জন্য কাজ করুন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, বিরোধী দলীয় উপনেতা রওশন এরশাদ ও প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. তৌফিক-ই-এলাহি চৌধুরী।

গত ৫ মে ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটু। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেয়ায় তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন।

টিএফ