• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১, ২০১৯, ০৪:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১, ২০১৯, ০৪:৩৮ পিএম

শরণখোলায় মোবাইলে ছবি তোলাকে কেন্দ্র করে একজনকে হত্যা

শরণখোলায় মোবাইলে ছবি তোলাকে কেন্দ্র করে একজনকে হত্যা

বাগেরহাটের শরণখোলায় মোবাইলে ছবি তোলাকে কেন্দ্র করে আমিনুল ইসলাম বেল্লাল (৩২) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (৩১ মে) দিবাগত রাতে শরণখোলা উপজেলার বাংলাবাজার এলাকায় বেল্লালকে মারপিটের ঘটনা ঘটে । ১০ ঘণ্টা পর হাসপাতালে নেওয়ার পথে শনিবার (১ জুন) ভোরে বেল্লালের মৃত্যু হয়। নিহত আমিনুল ইসলাম বেল্লাল শরণখোলার রায়েন্দা ইউনিয়নের মালিয়া গ্রামের মো. সোহরাব হোসেন আকনের ছেলে।

বেল্লালের বাবা সোহরাব হোসেন জানান, ‘শুক্রবার রাত ৮টার দিকে বাংলাবাজারে লাবন হাওলাদারের ক্যারম খেলার ঘর থেকে তার ছেলেকে টেনে বের করে প্রতিবেশী সোবাহান গাজীর ছেলে আসাদুল গাজী (১৮) ও পান্না গাজীর ছেলে ইসাহাক গাজী (১৮)। পরেবাজারের কালাম ফরাজীর চায়ের দোকানের সামনে আসাদুল বেল্লালকে ধরে রাখে এবং ইসাহাক কিল-ঘুষি দিতে থাকে। শনিবার ভোরবেলা বেল্লাল জোরে জোরে শ্বাস নিতে থাকে ও ছটফট করতে থাকে। তখন তাকে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথেই বেল্লালের মৃত্যু হয়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কমিউনিটি মেডিকেল অফিসার বিশ্বজিৎ মজুমদার জানান, নিহত বেল্লালের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, বৃদ্ধের আপত্তিকর ছবি তুলে ফেসবুকে ছাড়াকে কেন্দ্র করে শুক্রবার রাতে বেল্লালকে মারধর করে আসাদুল ও ইসাহাক। শনিবার ভোরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। থানায় মামলার প্রস্তুতি চলছে এবং ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

এনআই